ইন্ডিবেট সমস্ত বোনাস এবং প্রোমোকোড

ইন্ডিবেট এর সাথে বাজি এবং ক্যাসিনোতে কীভাবে একটি দুর্দান্ত বোনাস পেতে হয় তা আবিষ্কার করুন!

আপনি কি সমস্ত অফার এবং বোনাসের সুবিধা উপভোগ করেন যা আপনি বেটিং সাইটগুলিতে পেতে পারেন? তাই ইন্ডিবেট এর দিকে নজর দিন! এর কারণ হল এই বুকমেকারে কয়েক ডজন বিভিন্ন প্রমো চলছে এবং সবকিছুই সামনের দিকে নির্দেশ করে। যাইহোক, প্রথম ডিপোজিট বোনাস BDT ১০,০০০ পর্যন্ত ২০০% বোনাস দেয়। সমস্ত উপলব্ধ প্রচারগুলি দেখতে, কেবল ওয়েবসাইটের প্রচারের এলাকাটি ব্রাউজ করুন।

অন্যান্য বেটিং সাইটের বিপরীতে, ইন্ডিবেট বাংলাদেশ ২০২২ -এ প্রতিটি প্রচারের নির্দিষ্ট শর্তাবলী রয়েছে যা আপনাকে অবশ্যই মেনে চলতে হবে। যেহেতু সাইটটি কয়েক ডজন বিভিন্ন প্রমো অফার করে, তাই সত্যটি হল অফারের সমস্ত বিবরণ বুঝতে আপনাকে শর্তাবলী পড়তে হবে। একটি নির্দিষ্ট বোনাস ব্যবহার করবেন কি না তা সিদ্ধান্ত নেওয়ার আগে, আপনাকে প্রচারের বাজির প্রয়োজনীয়তার সাথে নিজেকে পরিচিত করতে হবে। যাইহোক, বোনাস ব্যবহারের শর্তাবলী এবং প্রচারের অন্তর্নিহিত অন্যান্য সমস্ত বিবরণ বিশ্লেষণ করাও গুরুত্বপূর্ণ । সুতরাং, আপনি যে বোনাসটিতে আগ্রহী সে সম্পর্কে তথ্যে আপনি সরাসরি শর্তগুলি খুঁজে পেতে পারেন, যা কাজটিকে ব্যাপকভাবে সরল করে।

ইন্ডিবেট বোনাসের প্রকার

আপনার সম্পূর্ণ ভাগ্য বৃদ্ধি করার জন্য, Indibet তার নতুন এবং ইতিমধ্যে অভিজ্ঞ গ্রাহকদের জন্য সেরা বোনাস অফার করে

যেকোনো প্ল্যাটফর্মে নিবন্ধন করার মাধ্যমে, প্রতিটি ব্যবহারকারী বিভিন্ন বোনাসের একটি সম্পূর্ণ সিরিজ খুলবে। কিন্তু প্রশ্ন হল এই বোনাসগুলির মধ্যে কতগুলি আসলে আকর্ষণীয় এবং লাভজনক। আপনার সম্পূর্ণ ভাগ্য বৃদ্ধি করার জন্য, ইন্ডিবেট তার নতুন এবং ইতিমধ্যে অভিজ্ঞ গ্রাহকদের জন্য সেরা বোনাস অফার করে। একটি দুর্দান্ত স্বাগত প্যাকেজ পান, আপনার ক্ষতি থেকে ক্যাশব্যাক সংগ্রহ করুন, আপনার বন্ধুদের সাহায্য করুন এবং সাইটে বোনাস ব্যবহার করে রুলেট খেলুন।

ডিপোজিট বোনাস

এই ধরনের ইন্ডিবেট বোনাস  একেবারে সবার কাছে পরিচিত যারা কখনও স্পোর্টস বাজির কথা শুনেছেন। প্রতিটি বুকমেকার এখন আলাদা হয়ে দাঁড়ানোর এবং তাদের স্বাগত প্যাকেজটিকে সেরা করার চেষ্টা করছে, কিন্তু ইন্ডিবেট এটি সেরা করেছে। আপনার প্রথম জমাতে ২০০% বোনাস পান। বোনাস বাজি রাখার নিয়ম পড়তে ভুলবেন না নাহলে সমস্যায় পড়বেন।

বিনামূল্যে বোনাস – ৫ বার খেলুন ১০০ বিনামূল্যে পান

নাম নিজেই কথা বলে। ইন্ডিবেট-এর সাথে আপনার কাছে মাত্র ৫ দিয়ে ১০০ টি বাজি জেতার সুযোগ রয়েছে। এবং এটি সম্পূর্ণ বিনামূল্যে। সূক্ষ্মতা মিস না করার জন্য নিয়ম এবং শর্তাবলী পড়ুন.

কিভাবে এটা কাজ করে:

  1. দ্য হান্ড্রেডের এক ম্যাচে পাঁচবার বাজি ধরুন।
  2. আপনি আপনার পরবর্তী দ্য হান্ড্রেড গেমে আপনার বিনামূল্যের বাজি ব্যবহার করতে পারেন।

ক্রিকেট বোনাস – ২০০% প্রথম ডিপোজিট বা ৫০ বিনামূল্যে বোনাস

এখন প্রত্যেক খেলোয়াড়ের প্রথম ডিপোজিট বোনাস পাওয়ার সুযোগ রয়েছে। এটি একটি অত্যন্ত লাভজনক এবং অনন্য বোনাস যা আপনার প্রথম জমাকে ২০০% বাড়িয়ে ৳১০,০০০ পর্যন্ত করে। এছাড়াও, বাংলাদেশের কোনো ক্লায়েন্ট যদি সফলভাবে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করে, তাহলে তারা ক্রিকেট স্পোর্টস বই বা ভার্চুয়াল ক্রিকেট গেমের উপর বাজির জন্য ৫০ টাকার একটি বিনামূল্যে বোনাস পাবে। ক্রিকেট বিভাগে এই বোনাসটি অ্যাক্সেস করার জন্য খেলোয়াড়দের সম্মিলিত জমা এবং বোনাস পরিমাণের ২০ গুণ বাজি ধরতে হবে।

ক্যাসিনো বোনাস

এই বোনাস ক্যাসিনো এবং রুলেট প্রেমীদের জন্য চমৎকার মনে হবে. লাইভ ছাড়া যেকোন রুলেটের জন্য BDT ১০,০০০ বা তার বেশি বাজির টার্নওভার করুন। ইন্ডিবেট গ্রাহকদের অর্থেরও যত্ন নেয় এবং প্রতি বৃহস্পতিবার লোকসানের জন্য ১০% ক্যাশব্যাক অফার করে।

একটি বন্ধুকে রেফার করুন

বন্ধুদের সাথে শেয়ার করুন, তাই না? পাঁচ বন্ধুকে বোনাস প্রোমো কোড পাঠান এবং তাদের রেজিস্ট্রেশনের জন্য আসল টাকা পান। ব্যবহারকারী প্রতিটি আমন্ত্রিত বন্ধুর জন্য ৫০টি ক্রেডিট পাবেন। বন্ধুরা ৫০টি বিনামূল্যের ক্রিকেট ক্রেডিট জিততেও থাকবে। আপনি যদি আপনার প্রচারমূলক কোডটি কীভাবে পাবেন তার যৌক্তিক প্রশ্নে আগ্রহী হন তবে সবকিছুই বেশ সহজ। প্লেয়ারের প্রোফাইলে অফিসিয়াল ওয়েবসাইটে।

কিভাবে একটি বোনাস পেতে হয়

কিভাবে Indibet এ স্বাগতম বোনাস পাবেন

কিভাবে স্বাগত বোনাস পাবেন

একটি স্বাগত অফার পেতে, আপনাকে প্রথম ধাপটি নিবন্ধন করতে হবে। নীচের আমাদের দ্রুত ধাপে ধাপে নির্দেশিকা অনুসরণ করুন এবং কয়েক মিনিটের মধ্যে আপনার ইন্ডিবেট বাংলাদেশ অ্যাকাউন্ট থাকবে:

1

ইন্ডিবেট বাংলাদেশ ওয়েবসাইটে যান এবং উপরের ডানদিকে কোণায় “এখনই নিবন্ধন করুন” এ ক্লিক করুন;

2

ইন্ডিবেট রেজিস্ট্রেশন ফর্ম খোলার পরে, কোম্পানির অনুরোধ করা সমস্ত ডেটা পূরণ করুন;

3

বুকমেকার একটি ব্যবহারকারীর নাম, পাসওয়ার্ড, ইমেল ঠিকানা, মোবাইল ফোন নম্বর এবং প্রাথমিক তথ্য যেমন প্রথম নাম, শেষ নাম এবং জন্ম তারিখের জন্য জিজ্ঞাসা করে;

4

তারপরে আপনাকে অ্যাকাউন্টের মুদ্রা নির্ধারণ করতে হবে (একটি বিকল্প বাংলাদেশি টাকা–BDT আছে) এবং দেশ (আমাদের ক্ষেত্রে, বাংলাদেশ);

5

প্রস্তুত! রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে এখন শুধু “রেজিস্টার” এ ক্লিক করুন।

6

অনুগ্রহ করে মনে রাখবেন যে নিবন্ধন সম্পূর্ণ করার মাধ্যমে, আপনি নিশ্চিত করেন যে আপনার বয়স ১৮ বছরের বেশি। এবং এছাড়াও আপনি সাধারণ নিয়ম ও শর্তাবলী (T&C) পড়েছেন/স্বীকৃত করেছেন।

রেফার এ ফ্রেন্ড প্রোগ্রামের শর্তাবলী

  • আপনার বন্ধুকে অবশ্যই আপনার ইন্ডিবেট প্রোমোকোড ব্যবহার করে নিবন্ধিত হতে হবে ।
  • ৫০টি ক্রেডিট পেতে, আপনাকে নিবন্ধন করতে হবে এবং পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে একটি ডিপোজিট করতে হবে – এটিই একমাত্র উপায় যা আপনি একটি বোনাস পাবেন যা অবিলম্বে আপনার অ্যাকাউন্টে জমা হবে।
  • সঞ্চিত জয়গুলি ক্যাশ আউট করার জন্য ৳৩০০০ এর টার্নওভার প্রয়োজন।
  • ইন্ডিবেট বোনাস কোড স্থানান্তর করার জন্য ৫টি পরিচিতি উপলব্ধ ।
  • রূপান্তরিত প্রচার থেকে ৳১৫,০০০ পর্যন্ত তোলা সম্ভব।

ক্রিকেট বোনাস পাওয়ার শর্ত

  • তাদের প্রাথমিক ডিপোজিট নতুন সদস্যদের জন্য বৈধ।
  • সর্বনিম্ন জমা হল BDT ১০০ আর সর্বোচ্চ হল BDT ১০,০০০৷
  • প্রথম স্থানে, ব্যবহারকারীরা ডিপোজিটের ২০০% এবং ক্রিকেট বিভাগে, ডিপোজিটের ১০০% পায়।
  • নতুন ব্যবহারকারীদের অবশ্যই বোনাস পাওয়ার জন্য তহবিল বাজি ধরতে হবে।
  • রেজিস্ট্রেশনের পর ব্যবহারকারীর ব্যালেন্সে ৫০ ক্রেডিট দ্রুত যোগ করা হবে।
  • উপহার গ্রহণের শর্ত পূরণের সময়সীমা হল ৭ দিন।

বোনাস কিভাবে ব্যবহার করবেন

কিভাবে আপনি আপনার তহবিল বাড়াতে সমস্ত Indibet বোনাস ব্যবহার করতে পারেন

স্বাগতম বোনাস

আপনি  নিবন্ধন করার এবং আপনার প্রথম ডিপোজিট করার সাথে সাথেই ইন্ডিবেট স্বাগতম বোনাস ব্যবহার করতে পারেন। আপনি যে ন্যূনতম পরিমাণ জমা করতে পারেন তা হল ১০০ বাংলাদেশি টাকা। কিন্তু আমরা আপনাকে আরও জমা করার পরামর্শ দিই কারণ আপনি জমা করা পরিমাণের +২০০% পরিমাণে বোনাস অর্থ পাবেন।

আপনার বন্ধু থেকে আমন্ত্রণ প্রমো কোড

আপনার যদি আপনার বন্ধুর কাছ থেকে একটি আমন্ত্রণ প্রমো কোড থাকে, তাহলে আপনি প্ল্যাটফর্মে নিবন্ধন করার সময় বোনাস ক্ষেত্রে এটি প্রবেশ করতে পারেন। কিন্তু এই বোনাসটির নিজস্ব শর্ত রয়েছে, তাই নিশ্চিতভাবে আপনার কাঙ্খিত বোনাস পেতে সতর্ক থাকুন।

অন্যান্য বোনাস

যদি আমরা অন্যান্য বোনাস সম্পর্কে কথা বলি, তবে তাদের বাজি এবং দীর্ঘায়িত করার জন্য তাদের নিজস্ব নিয়ম রয়েছে। আপনি বোনাস বিভাগে অফিসিয়াল ওয়েবসাইটে সমস্ত বিবরণ খুঁজে পেতে পারেন যাতে আপনি কিছু মিস না করেন।

কিভাবে নতুন বোনাস অনুসরণ করতে হয়

সমস্ত আধুনিক বৈশিষ্ট্য ব্যবহার করে সর্বশেষ এবং সবচেয়ে লাভজনক Indibet অফার সম্পর্কে জানুন

এখন ইন্টারনেট সংযোগ এবং যে কোনও ডিভাইস সহ সমস্ত ব্যবহারকারীদের সামাজিক নেটওয়ার্কগুলি থেকে সমস্ত প্রাসঙ্গিক তথ্য পাওয়ার সুযোগ রয়েছে। ইন্ডিবেট সর্বদা আপ টু ডেট থাকার জন্য প্ল্যাটফর্মের সমস্ত অনুরাগীদের মেসেঞ্জারে কোম্পানির অ্যাকাউন্টগুলিতে সদস্যতা নিতে আমন্ত্রণ জানায়। এছাড়াও, নিবন্ধন করার সময়, “কোম্পানীর কাছ থেকে সংবাদ এবং মেইলিং গ্রহণ করুন” চেকবক্সটি চেক করে, আপনি আপ-টু-ডেট তথ্যের একটি স্থিতিশীল প্রবাহ নিশ্চিত করতে পারেন। সব আধুনিক বৈশিষ্ট্য ব্যবহার করে সর্বশেষ এবং সবচেয়ে লাভজনক ইন্ডিবেট অফার সম্পর্কে জানুন

জিজ্ঞাসা

ইন্ডিবেট বাংলাদেশে আমি কোন খেলায় বাজি ধরতে পারি?

প্রথমত, এটা বলা গুরুত্বপূর্ণ যে আপনি কল্পনা করতে পারেন এমন সব অতি সাধারণ বাজি বাজার ইন্ডিবেট-এ পাওয়া যাবে এবং এর মধ্যে রয়েছে ক্রিকেট , ফুটবল, টেনিস এবং বাস্কেটবল থেকে শুরু করে আরও অস্বাভাবিক খেলা যেমন স্নুকার বা ব্যাডমিন্টন। যাই হোক না কেন, বাংলাদেশের সবথেকে জনপ্রিয় খেলা এই বুকমেকারে রয়েছে। এছাড়াও, ইন্ডিবেট বাংলাদেশ বেটিং ক্যাটালগে বৈশিষ্ট্যযুক্ত প্রতিটি খেলা আপনাকে বিভিন্ন বেটিং মার্কেটে অ্যাক্সেস দেয়। এই বাজি বাজারের মাধ্যমে, প্ল্যাটফর্মটি ইন্ডিবেট এর ব্যবহারকারীদের বিভিন্ন অনুমান করতে দেয়। এই বৈচিত্রটি অভিজ্ঞ খেলোয়াড়দের জন্য খুবই আকর্ষণীয়, কারণ তারাই ঝুঁকিপূর্ণ বাজির বিকল্পগুলিতে অ্যাক্সেস পেতে পছন্দ করে যা আরও পুরষ্কার দেয়। তারপরে আপনি একই বাজির মধ্যে বিভিন্ন ইভেন্ট সহ একাধিক অনুমানে বাজি ধরতে সাইটের বিভিন্ন খেলাও ব্যবহার করতে পারেন।

আমি কিভাবে আমার ইন্ডিবেট অ্যাকাউন্টে জমা করব?

সাইটটি একাধিক পদ্ধতি সমর্থন করে যেমন ব্যাংক রসিদ, স্থানান্তর, ভার্চুয়াল ওয়ালেট এবং আরও অনেক কিছু। আপনি সহজেই বলতে পারেন যে এটি অ্যাপের মাধ্যমে আপনার অর্ডার করা খাবারের জন্য অর্থ প্রদানের মতো সহজ প্রক্রিয়া। যাইহোক, ইন্ডিবেট দ্বারা অফার করা প্রতিটি আমানত পদ্ধতি অনন্য বৈশিষ্ট্য, যার মধ্যে রয়েছে নির্ধারিত তারিখ, ন্যূনতম এবং সর্বাধিক উত্তোলনের পরিমাণ ইত্যাদি। তাই, আমরা সুপারিশ করি যে আপনি একজন খেলোয়াড় হিসাবে আপনার প্রয়োজন অনুসারে একটি অর্থপ্রদানের পদ্ধতি বেছে নিন। অর্থাৎ, আপনার লক্ষ্য এবং অর্থপ্রদানের শর্তাবলীর কাঠামোর মধ্যে আপনার জন্য সবচেয়ে সুবিধাজনক কোনটি বেছে নিন। সাইটের প্রতিটি অর্থপ্রদানের পদ্ধতির সুবিধা এবং অসুবিধা রয়েছে। বাছাই করার সময় আপনি সেগুলিকে বিবেচনায় নেওয়া খুবই গুরুত্বপূর্ণ, কারণ এটি বাজি ধরার সময় আপনার স্বাচ্ছন্দ্যকে ব্যাপকভাবে প্রভাবিত করতে পারে। উদাহরণস্বরূপ, ক্রেডিট কার্ডের মত বিকল্পগুলি আপনার পেমেন্টের জন্য অনেক দ্রুত, যেমন ভার্চুয়াল ওয়ালেট। অন্যদিকে, ব্যাঙ্ক ট্রান্সফারের মতো বিকল্পগুলি অনেক বেশি সময় নিতে পারে। যাইহোক, এই বিকল্পগুলি ক্রেডিট কার্ডের চেয়ে অনেক বেশি নিয়ন্ত্রণযোগ্য হতে থাকে।

ইন্ডিবেট কোন পরিষেবা চ্যানেল অফার করে?

একটি স্কিমে যাকে আমরা মাল্টি-চ্যানেল বলতে পারি, ইন্ডিবেট উপলব্ধ করে এবং বিভিন্ন ধরনের যোগাযোগকে একত্রিত করে। অতএব, ব্যবহারকারী ইমেল, চ্যাট, টেলিগ্রাম হোয়াটসঅ্যাপ এবং এমনকি বাংলাদেশ থেকে ফোনের মাধ্যমে তাদের সন্দেহ এবং প্রয়োজনগুলি সমাধান করতে পারে। অন্য কথায়, গ্রাহক পরিষেবা খুবই বাস্তব। একটি গুরুত্বপূর্ণ বিশদ যা এই সাইটের গ্রাহকদের প্রতি মনোভাব সম্পর্কে উল্লেখ করা উচিত তা হল পরিষেবার মান। পরিষেবা দলটি খুব ভালভাবে প্রশিক্ষিত ছিল এবং আপনার যেকোন সমস্যা সমাধানে সাহায্য করার জন্য প্রস্তুত ছিল। এমনকি আপনি আপনার সন্দেহ দূর করতে ওয়েবসাইটের সহায়তা দলের সাথে যোগাযোগ করতে সক্ষম হবেন, যারা তাদের অনুমানে আরও আত্মবিশ্বাসী হতে চান তাদের জন্য এটি গুরুত্বপূর্ণ। অবশ্যই, পরিষেবার প্রস্তাবিত পদ্ধতিগুলির প্রতিটির ইতিবাচক এবং নেতিবাচক দিক রয়েছে। উদাহরণস্বরূপ, কিছু পদ্ধতি দ্রুততর হতে পারে, যেমন চ্যাট বা এমনকি টেলিগ্রাম। অন্যদিকে, অন্যান্য পদ্ধতিতে অনেক বেশি সময় লাগে। অতএব, পরিস্থিতি অনুযায়ী নির্বাচন করা গুরুত্বপূর্ণ।

আমি কি স্পোর্টস বেটিং বা ক্যাসিনো গেমের জন্য আইনের সাথে সমস্যায় পড়তে পারি?

কখনোই না! আপনি বা ইন্ডিবেট, কুরাকাও এবং ইন্টারন্যাশনাল বেটিং ইন্টিগ্রিটি অ্যাসোসিয়েশন দ্বারা লাইসেন্সপ্রাপ্ত নয়। এমন নয় যে এটি বাংলাদেশে ইন্ডিবেট-এর আইনি দায়বদ্ধতার ক্ষেত্রে নির্ধারক, কারণ বাংলাদেশে আইন স্পোর্টস বেটিং বা অনলাইন ক্যাসিনো গেমিংকে অপরাধী করে না। কারণ প্ল্যাটফর্মটি বাংলাদেশি আইনের একটি ধূসর এলাকায়। সর্বোপরি, আপনি একটি আন্তর্জাতিক কোম্পানির মালিকানাধীন ওয়েবসাইটে বাজি ধরবেন। বাংলাদেশে ইতিমধ্যেই সবকিছু সংশোধন করা হচ্ছে এবং আগামী বছরগুলিতে আমরা সম্ভবত সব ধরনের অনলাইন বাজির জন্য আরও সহায়ক আইন দেখতে পাব।

ইন্ডিবেট এর সম্ভাবনা এবং বৈশিষ্ট্য সম্পর্কে কি বলা যেতে পারে?

ইন্ডিবেট বাজারে নতুন, তাই কখনও কখনও এটি বিশ্বের সবচেয়ে প্রতিযোগিতামূলক প্রতিকূলতা নেই. যাইহোক, যাই হোক না কেন, যারা কম ভলিউমে খেলে তাদের জন্য খরচের পার্থক্য নির্ধারক নয়। শেষ পর্যন্ত, সামগ্রিকভাবে পরিষেবা এবং ব্যবহারকারীর অভিজ্ঞতা ইন্ডিবেট-এ অনেক পয়েন্ট নিয়ে আসে। এছাড়াও, আপনি সম্ভবত ইতিমধ্যেই জানেন, প্রতিকূলতা সবসময় বিভিন্ন কারণ দ্বারা প্রভাবিত হয়। এবং তারাই সহগগুলির পরিবর্তনশীল প্রকৃতি তৈরি করে। অতএব, কিছু বাজির খুব আকর্ষণীয় মতভেদ থাকতে পারে, অন্যদের এত বেশি নয়। কিন্তু সাধারণভাবে বলতে গেলে, আপনি কিছু বাজি বাজার ব্যবহার করতে পারেন এবং এমনকি আপনার পক্ষে মতভেদকে কাজে লাগানোর জন্য একাধিক বাজি রাখতে পারেন। অতএব, এটি আপনাকে এই সাইটে আরও বাজির বিকল্প দেবে। প্রতিকূলতা সম্পর্কে বিবেচনা করার জন্য কিছু অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ রয়েছে, বিশেষ করে যদি আপনি একজন অভিজ্ঞ খেলোয়াড় হন।